রাজধানীতে অনলাইন জুয়ার মাফিয়া গ্রেপ্তার

রাজধানীতে বিভিন্ন অঞ্চলে বেশ কিছুদিন যাবত অনলাইনে জুয়ার প্রচলন ব্যাপক পরিমানে বৃদ্ধি পেয়েছে। ডিএমপি কমিশনার কতৃক ঘোষিত বিভিন্ন কার্যকম এরই মধ্যে বিভিন্ন থানা অঞ্চলে পৌঁছে গিয়েছে। গত ২১ফেব্রুয়ারি রাজধানীর রামপুরার একটি রেষ্টুরেন্ট থেকে গোপন সংবাদের ভিত্তিতে অনলাইন জুয়ার ঢাকা অঞ্চলের কথিত মাফিয়া শিপন চৌধুরী (৩২) কে নগদ ২০লক্ষ টাকা এবং প্রায় ১২হাজার অবৈধ ভার্চুয়াল ডলার সহ আটক করে মহানগর গোয়েন্দা সংস্হা বিভাগ- ডিএমপি। এসময় বিভিন্ন জিজ্ঞসাবাদে বেরিয়ে আসে অনেক চাঞ্চল্যকর তথ্য।

কথিত ডলার মাফিয়া শিপন চৌধুরী (৩২) রামপুরা ও তার আশেপাশের অনলাইন জুয়ার ব্যাপারে বিভিন্ন তথ্য দেয়। এসময় শিপন(৩২) আরো বলে ঢাকাসহ বিভিন্ন বিভাগীয় শহরে তার সরাসরি নেটওয়ার্ক রয়েছে। গোয়েন্দা বিভাগের উপকমিশনার বলেন, এই কথিত ডলার মাফিয়া শিপন চৌধুরী (৩২) মূলত আঞ্চলিক পর্যায়ে অবৈধ ভার্চুয়াল ডলারের যোগানদাতা। বিদেশি বিভিন্ন কার্ড ব্যবহার করে দেশিয় টাকা থেকে অবৈধ ডলারে রূপান্তর করেন।

উপকমিশনার বলেন, আমরা তাকে হাইকোর্টে রিমান্ডের জন্য আবেদন করেছি। তার সাথে আরো যারা জড়িত রয়েছে তাদের সবাইকে দ্রুত আইসিটি আইনে গ্রেপ্তারের আওতায় আনা হবে।