শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল সদস্যদের কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানালো : রাশেদ, জনি, রকি এর ঝিনাইগাতী বন্ধু মহল।

নিজস্ব প্রতিনিধি : সমাজ কল্যাণ মন্ত্রনালয় কতৃক অনুমোদিত গুনিজনদের সংগঠন “শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা” গত ০৪.০৪.২০১৭ ইং তারিখের সাধারন সভায় ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের ৩ (তিন) বছরের জন্য অনুমোদন দেয়া হয় উক্ত কমিটিতে ঝিনাইগাতীর প্রান কেন্দ্রের তিন কৃতি সন্তান এই কমিটির গুরুত্বপূর্ণ পদে রাখা হয় তাদের তিন জন হলেন মোঃ রাশিদুজ্জামান রাশেদ,মোঃ আসাদুজ্জামান জনি,ও মোঃ নাজমুল হুদা রকি । উক্ত সমিতির মাধ্যমে সমাজের বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। যার মধ্যে গরীব ও অসহায় ছাত্র-ছাত্রীদের আর্থিক সাহায্য প্রদান, শীত বস্ত্র বিতরণ, ফি মেডিকেল কেম্প, যেকোন প্রাকৃতিক দূর্যোগে স্বেচ্ছা শ্রমে কাজ করা, জাতীয় দিবস পালনসহ সমাজের নানান উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করে আসছে। উল্লেক্ষ্য যে শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা – একটি রাজনৈতিক প্রতিষ্ঠান।
সাংবাদিকে দের এক প্রশ্নের জবাবে রাশেদ, জনি, রকি বন্ধুরা বলেন, আমাদের তিন বন্ধু মোঃ রাশিদুজ্জামান রাশেদ “দপ্তর সম্পাদক”, মোঃ আসাদুজ্জামান জনি প্রচার সম্পাদক, ও মোঃ নাজমুল হুদা রকি কে যুব সম্পাদক মনোনিত করায় “দেশরত্ন শেখ হাসিনা”র আস্থাভাজন,আন্তর্জাতিক সমুদ্র আইন প্রনেতা,মেরিটাইমস্ আফ্যায়ারস ইউনিট এর সচিব ও শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি ঢাকা এর সম্মানিত সভাপতি,খোরশেদ আলম এবং পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব,শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক “ড.আশরাফ আলী” ভাই সহ কার্যনির্বাহী পরিষদের সদস্য সহ সকল সদস্য কে রাশেদ, জনি, রকি এর ঝিনাইগাতী বন্ধু মহল থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তারা আরো বলেন যে সমিতি সময় উপযোগী সিদ্ধান্ত নিয়েছে, এবং এদের মত ছেলে দের দরকার আছে বলে আমরা মনে করি এবং সমিতির গতি আরো বৃদ্ধি পাবে আমাদের বিশ্বাস। সেই সাথে উক্ত সমিতির আগামী পথ চলা আরোও সুন্দর হোক এই কামনা করেন।