এলাকার সবাইকে ঈদ শুভেচ্ছা জানালেন শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা এর মোঃ রাশিদুজ্জামান রাশেদ-দপ্তর সম্পাদক, মোঃ আসাদুজ্জামান জনি-প্রচার সম্পাদক , মোঃ নাজমুল হুদা (রকি)-যুব সম্পাদক।

নিজস্ব প্রতিনিধি (৩০.০৮.২০১৭ ইং, বিকাল ৩.৩০ মি) : সমাজ কল্যাণ মন্ত্রনালয় কতৃক অনুমোদিত গুনিজনদের সংগঠন “শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা এর মোঃ রাশিদুজ্জামান রাশেদ-দপ্তর সম্পাদক, মোঃ আসাদুজ্জামান জনি-প্রচার সম্পাদক , মোঃ নাজমুল হুদা (রকি)-যুব সম্পাদক, এলাকার সবাইকে ঈদুল আযহার উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক জানান।
উলেক্ষ্য যে গত ০৪.০৪.২০১৭ ইং তারিখের সাধারন সভায় ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের ৩ (তিন) বছরের জন্য অনুমোদন দেয়া হয় উক্ত কমিটিতে ঝিনাইগাতীর প্রান কেন্দ্রের তিন কৃতি সন্তান এই কমিটির গুরুত্বপূর্ণ পদে রাখা হয় তাদের তিন জন হলেন মোঃ রাশিদুজ্জামান রাশেদ-দপ্তর সম্পাদক, মোঃ আসাদুজ্জামান জনি-প্রচার সম্পাদক , মোঃ নাজমুল হুদা (রকি)-যুব সম্পাদক,। উক্ত সমিতির মাধ্যমে সমাজের বিভিন্ন ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। যার মধ্যে গরীব ও অসহায় ছাত্র-ছাত্রীদের আর্থিক সাহায্য প্রদান, শীত বস্ত্র বিতরণ, ফি মেডিকেল কেম্প, যেকোন প্রাকৃতিক দূর্যোগে স্বেচ্ছা শ্রমে কাজ করা, জাতীয় দিবস পালনসহ সমাজের নানান উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করে আসছে। উল্লেক্ষ্য যে শ্রীবরদী-ঝিনাইগাতী কল্যাণ সমিতি,ঢাকা – একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান।