জনপ্রিয়তার শির্ষে এস এম জাহিদ…….সোলাইমান খান

জনপ্রিয়তা শির্ষে এস এম জাহিদ…….সোলাইমান খান

বিকাল চারটা। মানিকগঞ্জ শহীদ-তপন মিরাজ স্টেডিয়াম। ডা. জীবন স্মৃতি ভেটার‌্যান্স গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান। প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ।

মানিকগঞ্জ জেলা ক্রিড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা। মানিকগঞ্জ সোনালী অতীত ও দোহার সোনালী অতীত ক্লাব ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন। খেলায় দোহার সোনালী অতীত ক্লাব মানিকগঞ্জ সোনালী অতীত ক্লাবকে ৪-০ গোলে পরাজিত করে।

এদিকে, হাজারো জনতায় কানায় কানায় ভরে উঠে স্ট্যাডিয়ামের গ্যালারী। জায়গা না পেয়ে বিভিন্ন্ ভবনের ছাদে উঠে পড়ে জনতা। এমন সময় বিভিন্ন স্থান থেকে শত শত নেতাকর্মীদের একের পর এক মিছিল আসতে থাকে। হাজার হাজার নেতাকর্মীর স্লোগানে মুখরিত পুরো স্ট্যাডিয়াম। স্লোগানের ধ্বনি প্রতিধ্বনি হয়ে ছড়িয়ে পড়ে স্ট্যাডিয়ামের চারপাশে। সবার মুখে এক কথা ‘মানিকগঞ্জের মাটি জাহিদ ভাইয়ের ঘাটি’, ‘জাহিদ ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’।

খেলা শেষে পুরষ্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসএম জাহিদ মানিকগঞ্জবাসীকে এক যোগে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে তরানিত করতে, মাদক, জঙ্গী ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়াতে মানিকগঞ্জবাসীকে জেগে উঠারর আহ্বান জানান।যুবলীগের এই নেতা বলেন, প্রত্যেক সন্তানের পিতা-মাতার প্রতি শ্রদ্ধা ও সম্মান থাকতে হবে। সমাজের প্রতিটি মানুষের সাথে সহনশীল সম্পর্ক জননেত্রী শেখ হাসিনা সরকারকে দীর্ঘ মেয়াদী করতে সক্ষমতা অর্জন করবে।